Top

বালিশ চাপা দিয়ে এয়ারফোর্স কর্মকর্তাকে হত্যা করল স্ত্রী

২৮ মার্চ, ২০২২ ৫:২২ অপরাহ্ণ
বালিশ চাপা দিয়ে এয়ারফোর্স কর্মকর্তাকে হত্যা করল স্ত্রী
এ.এফ.এম.আব্দুল কাইয়ুম, যশোর :

যশোরের বাঘারপাড়ায় পরিকল্পিতভাবে স্বামীকে বালিশচাপা দিয়ে শ্বাসরোধ করে হত্যা করেছে স্ত্রী। নিহত লাল্টু মিয়া(২৫) বাঘারপাড়া উপজেলার দক্ষিণ শ্রীরামপুর চাড়াভিটা গ্রামের ফসিয়ার রহমানে ছেলে। তিনি বাংলাদেশ বিমান বাহিনীর যশোর বেজে এয়ারফোর্স সিভিলিয়ানে (এমএলএসএস) চাকুরী করতেন।

প্রথমে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যার দাবী করে অভিনয় করলেও পুলিশ ঘটনাস্থলে গেলে পুলিশের সামনে নিজের স্বামীকে বালিশচাপা দিয়ে হত্যার দায় স্বীকার করে স্ত্রী সুরাইয়া।

নিহত লাল্টু মিয়ার বড় ভাই মনির মিয়া জানান গতকাল রোববার (২৭ মার্চ) দিবাগত রাত ১১টার দিকে পরিবারের সকলে রাতের খাওয়া-দাওয়া শেষ করে ঘুমাতে গেলে হঠাৎ ১২টার দিকে তার ছোট ভাই বউ সুমাইয়া লাল্টু গলায় ফাঁস দিয়েছে এমন মর্মে চিৎকার করে সকলকে জাগিয়ে তোলে।

এ সময় লাল্টুর ভাই মনির ও তার পিতা মাতা লাল্টুর ঘরে গিয়ে বিছানায় লাল্টুর মরদেহ দেখতে পান। পরে সোমবার (২৮ মার্চ) সকালে স্থানীয়রা বিষয়টি পুলিশে জানালে পুলিশ ঘঠনাস্থলে পরিদর্শনে যান। এ সময় নিহত লাল্টুর স্ত্রী সুমাইয়াকে প্রাথমিক জিজ্ঞাসাবাদ করলে সুমাইয়া তার স্বামী লাল্টুকে বালিশচাপা দিয়ে হত্যার দায় স্বীকার করেন। হত্যার কাজে অজ্ঞাত আরও দুই সহোযোগির কথা বলেন স্ত্রী সুমাইয়া।

এ বিষয়ে বাঘারপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফিরোজ উদ্দিন বলেন বিমান বাহিনীর সিভিলিয়ান কর্মচারী লাল্টুকে বালিশচাপা দিয়ে হত্যা করা হয়েছে। এ ঘটনায় তার স্ত্রী সুমাইয়া হত্যার দায় স্বীকার করার কারনে তাকে আটক করা হয়েছে। এ বিষয়ে একটি মামলা রেকর্ড করা হয়েছে। নিহতের লাশ ময়না তদন্তের জন্য যশোর জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে বলেও জানান ফিরোজ উদ্দিন।

 

শেয়ার