Top

উন্নত বাংলাদেশ বিনির্মাণে শীর্ষক সেমিনার অনুষ্ঠিত

১৮ ডিসেম্বর, ২০২২ ৫:৩৮ অপরাহ্ণ
উন্নত বাংলাদেশ বিনির্মাণে শীর্ষক সেমিনার অনুষ্ঠিত
সুনামগঞ্জ প্রতিনিধি :

ন্যাশনাল প্রোডাক্টিভিটি অর্গানাইজেশন এনপিও এর জনবলের সক্ষমতা বৃদ্ধি এবং দেশব্যাপী উৎপাদনশীলতা বিষয় অবহিতকরণ শীর্ষক প্রকল্পের আওতায় উন্নত বাংলাদেশ বি নির্মাণে উৎপাদনশীলতার গুরুত্ব শীর্ষক সেমিনার রবিবার সকাল ১০ টায় সুনামগঞ্জ রিপোর্টার্স ইউনিটির সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয়েছে।

এনপিও এবং নাসিব আয়োজিত সেমিনারে মূল প্রবন্ধ উপস্থাপন করেন শিল্প মন্ত্রণালয়ের এনপিও উর্ধ্বতন কর্মকর্তা মোছাম্মত আবিদা সুলতানা।

এতে প্রধান অতিথি ছিলেন সুনামগঞ্জ জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান মনির উদ্দিন। বিশেষ অতিথি ছিলেন সুনামগঞ্জ রিপোর্টার্স ইউনিটির সভাপতি লতিফুর রহমান রাজু।

মোঃ আকিক মিয়ার সঞ্চালনায় সেমিনারে সভাপতিত্ব করেন জাতীয় ক্ষুদ্র ও কুটির শিল্প সমিতির জেলার সভাপতি আলহাজ্ব মোজাম্মেল হক। এছাড়াও সুনামগঞ্জ বাস মিনিবাস মালিক সমিতির মহাসচিব মোহাম্মদ জুয়েল মিয়া, কোষাধ্যক্ষ মুর্শেদ আলম সৈয়দা ফারহানা ইমা, সৈয়দা তমা, মারজানা বেগম শিবনা, জোছনা বেগম প্রমুখ উপস্থিত ছিলেন।

সেমিনারে সবাই ঐক্যবদ্ধ ভাবে শ্রম মেধা, অর্থ বিনিয়োগ করে আরও বেশী উৎপাদনশীলতার দিকে অগ্রসর হওয়ার আহ্বান জানান হয়। এতে দেশ ও জাতির কল্যাণ সাধিত হবে। বর্তমান প্রধানমন্ত্রী ও উৎপাদনশীলতার দিকে নজর দেয়ার জন্য সংশ্লিষ্টদের তাগিদ দিয়েছেন। বিভিন্ন উদ্যোক্তাদের পক্ষ থেকে ব্যাংক ঝণ সহ নানা সমস্যার কথা ও সেমিনারে তুলে ধরা হয়।

শেয়ার