Top

কী আছে সাইফের ৮০০ কোটি রুপির রাজপ্রাসাদে?

২১ জানুয়ারি, ২০২১ ৭:৫৬ পূর্বাহ্ণ
কী আছে সাইফের ৮০০ কোটি রুপির রাজপ্রাসাদে?

রাম ও শিবকে নিয়ে পরিহাস করা নিয়ে বিতর্কের মুখে পড়েছে সদ্য মুক্তি পাওয়া ওয়েব সিরিজ ‘তাণ্ডব’। মামলা হয়েছে ওয়েব সিরিজটির পরিচালক-প্রযোজক ও কলাকুশলীদের নামে। এরইমধ্যে বিতর্কিত দৃশ্য সরিয়ে ফেলার বিষয়ে ঘোষণা দিয়েছেন পরিচালক আব্বাস জাফর। তবে ‘তাণ্ডব’ বিতর্কে পড়লেও দর্শকের নজর কেড়েছে সাইফ আলি খানের বাড়ি ‘পতৌদি প্যালেস’।

‘তাণ্ডব’ ওয়েব সিরিজটির বেশ কয়েকটি দৃশ্যের শুটিং করা হয়েছে ভারতের হরিয়ানায় অবস্থিত সাইফ আলী খানের প্যালেসটিতে। ওয়েব সিরিজটির ট্রেলার প্রকাশ হওয়ার পর সামনে আসে পতৌদি প্যালেসের বেশ কয়েক ঝলক। আর তা নিয়ে বেশ উচ্ছ্বাস প্রকাশ করেছেন দর্শকরা।

রেস্তোরাঁ এবং হোটেল ব্যবসা থেকে মুক্ত করার পর এই প্রথম রাজপ্রাসাদে নিজের কোনো কাজের শুটিং করলেন বলিউডের ‘ছোট নবাব’ সাইফ।

জানা গেছে, ভারতে বর্তমানে সবচেয়ে বিলাসবহুল বাড়িগুলোর একটি এই পতৌদি প্যালেস। প্রায় ১০ একর জমিতে তৈরি পতৌদি প্যালেসে রয়েছে ১৫০টি ঘর। তার মধ্যে রয়েছে ৭টি ড্রেসিং রুম, ৭টি বেডরুম, ৭টি বিলিয়ার্ড রুম। আছে চোখ ধাঁধানো বাগান ও বাহারি ফুলদের সমাহার। এখানকার বিরাট খোলা মাঠ, যেখানে সবুজ আর আকাশের নীল মিলে দারুণ এক অনুভূতির জন্ম দেবে মনে।

পতৌদি প্যালেসের বর্তমান মূল্য প্রায় ৮০০ কোটি রুপি। সাইফদের প্রায়ই ছুটি কাটাতে যেতে দেখা যায় তাদের রাজকীয় সেই বাসভবনে।

শেয়ার