Top
সর্বশেষ

ফেনীতে পাঁচতলার সিঁড়ি থেকে পড়ে প্রবাসীর মৃত্যু

১৮ এপ্রিল, ২০২৪ ৪:৩৩ অপরাহ্ণ
ফেনীতে পাঁচতলার সিঁড়ি থেকে পড়ে প্রবাসীর মৃত্যু
ফেনী প্রতিনিধি :

ফেনীতে একটি আবাসিক ভবনের পাঁচতলার সিঁড়ি থেকে পড়ে সলিম উল্লাহ (৫৩) নামের এক কুয়েত প্রবাসীর মৃত্যু হয়েছে। ময়নাতদন্তের পর বৃহস্পতিবার (১৮ এপ্রিল) জানাজা শেষে নিহতের লাশ দাফন করা হয়েছে।

এর আগে বুধবার (১৭ এপ্রিল) দুপুরের দিকে ফেনী শহরের পুরাতন পুলিশ কোয়ার্টার এলাকার জহুর হোসেন চৌধুরি সড়কের মাঈন উদ্দিন ভবনে এ দুর্ঘটনা ঘটেছে।

নিহত সলিম উল্লাহ কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলার আলকরা ইউনিয়নের নারানরকুরি গ্রামের আফজলের রহমানের ছেলে।

নিহতের স্বজনরা জানায়, বিগত ২২ বছর যাবৎ সলিম উল্লাহ কুয়েতে নিজের প্রতিষ্ঠিত দোকান পরিচালনা করে আসছিলেন। বিগত কয়েক বছর যাবৎ দোকানে টানা লোকসান চলছিলো। ক্রমাগত লোকসানে মানসিক বিপর্যস্ত হয়ে পড়ায় পারিবারিক সিদ্ধান্তে কয়েকদিন আগে তিনি দেশে ফিরে আসেন। দেশে ফিরে এসেও তিনি মানুষের ধারদেনা নিয়ে দুশ্চিন্তায় দিনাতিপাত করছিলেন।

প্রত্যক্ষদর্শী ও নিহতের স্বজনরা জানান, সলিম উল্লাহর পরিবার দীর্ঘদিন যাবত ফেনী শহরের ওই বাড়িতে ৫ম তলায় ভাড়া থাকতেন। বুধবার সকালে পরিবারের সদস্যরা তাকে নিয়ে ঘুরতে বের হন। দুপুরের দিকে বাসায় ওঠার সময় সিঁড়ির ৫ম তলায় পৌঁছলে হঠাৎ মাথায় চক্কর দিয়ে তিনি চতুর্ভুজী সিঁড়ির রেলিং অতিক্রম করে নিচে পড়ে যান। তাৎক্ষণিক তার ছেলেসহ প্রতিবেশী ভাড়াটিয়ারা এগিয়ে এসে তাকে উদ্ধার করে ফেনী জেনারেল হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ফেনী মডেল মডেল থানার ওসি শহিদুল ইসলাম চৌধুরি ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে প্রাথমিক তথ্য সংগ্রহ করেছে। নিহতের লাশ ময়নাতদন্ত শেষে স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। এ বিষয়ে অভিযোগ পেলে প্রয়োজনীয় আইনি ব্যবস্থা নেয়া হবে।

এসকে

শেয়ার