Top

পঞ্চগড়ে ৩২০ লিটার সয়াবিন তেল উদ্ধার

১২ মে, ২০২২ ১১:০৪ অপরাহ্ণ
পঞ্চগড়ে ৩২০ লিটার সয়াবিন তেল উদ্ধার
পঞ্চগড় প্রতিনিধি :
পঞ্চগড় জেলার বোদা উপজেলায় অভিযান চালিয়ে ৩২০ লিটার সয়াবিন তেল উদ্ধার করেছে পঞ্চগড় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর। বৃহস্পতিবার (১২ মে)  দুপুরে জেলার বোদা উপজেলার নগরকুমারী বাজারের মেসার্স মাহাবুব স্টোরের স্বত্তাধীকারী মাহাবুব আলম রাব্বির বাসা থেকে এসব তেল উদ্ধার করে। পরে উপস্থিত ক্রেতাদের কাছে ১৬০ টাকা লিটার দরে বিক্রি করে দিয়েছেন।
পঞ্চগড় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারী পরিচালক পরেশ চন্দ্র বর্মন জানান, বাজারে সয়াবিন  তেলের দাম বেড়ে যাওয়ায় কিছু অসৎ ব্যবসায়ী সোয়াবিন তেলের মজুদ করে রেখেছে। বোদা উপজেলা বাজারের মেসার্স মাহাবুব স্টোরের স্বত্তাধীকারী মাহাবুব আলম রাব্বির পূর্বের কেনা ৩২০ লিটার সয়াবিন তেল বাসায় মজুদ করেছিলেন। গোপন সংবাদে ভিত্তিতে তার বাসায় অভিযান পরিচালনা করা হয়। বাসায় মজুদ করে রাখা ৩২০ লিটার সোয়াবিন তেল জব্দ করে উপস্থিত ক্রেতাদের মাঝে ১৬০ টাকা করে বিক্রি করে দেয়া হয়েছে।
এর আগে পঞ্চগড় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারী পরিচালক পরেশ চন্দ্র বর্মন সোয়াবিন তেল ওজনে কম দেয়া ও বেশি দামে বিক্রির অপরাধে তিন বোন কারখানার স্বত্তাধীকারী আব্দুর রাজ্জাককে ৫ হাজার টাকা ও ভাই বোন কারখানার স্বত্তাধীকারী ইউসুফ আলীকে ৫ হাজার টাকা করে জরিমানা করেন। অভিযান পরিচালনার সময় বোদা থানা পুলিশের একটি দল অংশ নেন।
শেয়ার