Top

কুষ্টিয়ায় ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন

০২ জুন, ২০২২ ৪:০১ অপরাহ্ণ
কুষ্টিয়ায় ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন
কুষ্টিয়া প্রতিনিধি :
কুষ্টিয়া দৌলতপুর উপজেলায় পারিবারিক ঝগড়াকে কেন্দ্র করে ছোট ভাইয়ের হাতে মুক্তার আলী (৫০) নামের আপন বড় ভাই খুন হয়েছেন। বুধবার (০১ জুন) রাত ১০টার দিকে উপজেলার মথুরাপুর এলাকার  হিসনাপাড়ায় এ ঘটনা ঘটেছে। বিষয়টি নিশ্চিত করেছেন দৌলতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাবীদ হাসান। 
নিহত মুক্তার আলী দৌলতপুর উপজেলার মথুরাপুর এলাকার হিসনাপাড়ায় এলাকার বাসিন্দা। অভিযুক্ত আনারুল ইসলাম একই এলাকার বাসিন্দা এবং নিহতের ছোট ভাই।
পুলিশ, নিহতের পরিবার ও স্থানীয় সূত্রে জানা যায়, গত কয়েকদিন ধরে পারিবারিক বিষয় নিয়ে দুই ভাইয়ের মধ্যে মনোমালিন্য চলে আসছিল। এর জেরে বুধবার রাত ১০টার দিকে মুক্তারের সঙ্গে ছোট ভাই আনারুলের স্ত্রীর ঝগড়া বাধে। এ সময় দুই ভাইয়ের মধ্যে হাতাহাতি শুরু হয়। একপর্যায়ে আনারুল বাঁশ দিয়ে মুক্তারের মাথায় ও ঘাড়ে আঘাত করেন। এতে আহত হয়ে মাটিতে লুটিয়ে পড়েন মুক্তার। আশংকাজনক অবস্থায় দৌলতপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে রাত ১১টার দিকে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
দৌলতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাবীদ হাসান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, পারিবারিক ঝগড়াকে কেন্দ্র করে দুই ভাইয়ের ঝগড়া বাধে। এতে ছোট ভাই রাগে-ক্ষোভে বড় ভাইকে  বাঁশ দিয়ে মাথায় আঘাত করে। এতে তার মৃত্যু হয়।
এক প্রশ্নের জবাবে তিনি বলেন, জমিজমা নিয়ে বিরোধ ছিল না। পারিবারিক তুচ্ছ ব্যাপারকে কেন্দ্র করে এ ঘটনা ঘটেছে। এখনো পর্যন্ত মামলা হয়নি। অভিযুক্ত ছোট ভাই পলাতক রয়েছে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। অপরাধীর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।
শেয়ার