Top

কুষ্টিয়ায় বেপরোয়া ট্রাক চাপায় ভ্যানচালকের মৃত্যু 

০৯ জুন, ২০২২ ১:৩৭ অপরাহ্ণ
কুষ্টিয়ায় বেপরোয়া ট্রাক চাপায় ভ্যানচালকের মৃত্যু 
কুষ্টিয়া প্রতিনিধি :
কুষ্টিয়া প্রতিনিধিকুষ্টিয়ায় দ্রুতগতির বেপরোয়া ট্রাকের চাপায় শাহেদ আলী (৪০) নামে এক ভ্যানচালক নিহত হয়েছেন। বৃহস্পতিবার (৯ জুন) সকাল সোয়া দশটার দিকে কুষ্টিয়া-ঝিনাইদহ মহাসড়কের বটতৈল এলাকায় এ দুর্ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেছেন কুষ্টিয়া হাইওয়ে পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) ইদ্রিস আলী।
নিহত ভ্যানচালক শাহেদ আলী কুষ্টিয়ার কুমারখালী উপজেলার মহেন্দ্রপুর গ্রামের চাঁদ আলীর ছেলে।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, সকালে ভ্যানচালক শাহেদ আলী মুরগির বোঝাই ভ্যান নিয়ে কুষ্টিয়া শহরের দিকে আসছিলেন। পথিমধ্যে কুষ্টিয়া-ঝিনাইদহ মহাসড়কের বটতৈল এলাকায় পৌঁছালে একই দিক থেকে আসা দ্রুতগতির ঝিনাইদহ ট-১১-০৭৯০ নম্বরের একটি ট্রাক পেছন থেকে শাহেদ আলীর ভ্যান চাপা দেয়। এতে ঘটনাস্থলেই ট্রাক চাপায় ভ্যানচালক শাহেদ আলী মারা যান। পরে পুলিশ এসে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করে। এসময় ভ্যানে থাকা প্রায় শতাধিক মুরগি মারা গেছে।
এ বিষয়ে কুষ্টিয়া হাইওয়ে পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) ইদ্রিস আলী বলেন,  সকালে শাহেদ আলী একটি মুরগির বোঝাই ভ্যান নিয়ে কুষ্টিয়া শহরের দিকে আসছিলেন। পথের মধ্যে বটতৈল এলাকায় একটি দ্রুত গতির ট্রাক পেছন থেকে শাহেদ আলীকে চাপা দিলে ঘটনাস্থলেই তিনি মারা যান। দুর্ঘটনার পর ট্রাকের চালক ও হেলপার পালিয়ে গেলেও ট্রাকটিকে আটক করেছে পুলিশ। নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।
শেয়ার